মনপুরায় গৃহবধূকে গণধর্ষণ মামলায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

মনপুরা উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম। ছবি: ইউএনবি
মনপুরা উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম। ছবি: ইউএনবি

ভোলার একটি দুর্গম চরে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় মনপুরা উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল ইসলামকে (৩০) পুলিশ গ্রেপ্তার করেছে। আজ সোমবার ভোরের দিকে মনপুরা উপজেলার দক্ষিণ সাকুচিয়া এলাকার একটি বাড়ি থেকে এই নেতাকে গ্রেপ্তার করা হয়।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে মনপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন বলেন, মামলা করার পর থেকে পুলিশ অভিযান চালাচ্ছে। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোরের দিকে পুলিশ দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নে অভিযান চালিয়ে ধর্ষণ মামলার আসামি ওই ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে।

গত শনিবার দুপুরে এক গৃহবধূ তাঁর আড়াই বছরের শিশুকে নিয়ে মনপুরা যাওয়ার উদ্দেশে চরফ্যাশন উপজেলার বেতুয়া লঞ্চঘাটে আসেন। লঞ্চ না পেয়ে স্পিডবোটে চড়েন। বোটে চারজন যাত্রী ছিলেন। পথিমধ্যে বোটটি থামিয়ে চর পিয়ালে নিয়ে চার যাত্রী তাকে গণধর্ষণ করেন। এ সময় শিশুটি স্পিডবোটে কাঁদছিল। স্পিডবোট চালক মো. রিয়াজ এ ঘটনা স্পিডবোটের মালিক সাকুচিয়া ইউনিয়ন ছাত্রলীগ সাবেক সভাপতি নজরুলকে জানালে তিনি অপর একটি স্পিডবোটে চড়ে চর পিয়ালে এসে গৃহবধূকে ধর্ষণ করেন।

এ ঘটনায় শনিবার রাতে গৃহবধূ বাদী হয়ে মনপুরা থানায় নজরুল ইসলাম (৩০), বেলাল পাটোয়ারী (৩৫), মো. রাসেদ পালোয়ান (২৫), শাহীন খান (২২), মো. রিয়াজ ও মো. কিরণকে (২৬) আসামি করে ধর্ষণ মামলা করেন।