বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার শিশু, গ্রেপ্তার ১

ধর্ষণ
ধর্ষণ

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় তৃতীয় শ্রেণির এক ছাত্রী (৯) দাদার বাড়িতে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় আজ বুধবার এক স্বজনকে (৩২) গ্রেপ্তার করেছে পুলিশ।

অভিযুক্ত ওই স্বজন বাঁশখালী উপজেলার বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা গেছে, ওই শিশুর পরিবার আজ বিকেলে ওই স্বজনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। মামলায় উল্লেখ করা হয়েছে, গতকাল মঙ্গলবার দিবাগত রাত ১১টার দিকে শিশুটিকে ধর্ষণ করা হয়েছে। তবে মামলার আগেই আজ সকালে অভিযুক্ত স্বজনকে পুলিশ আটক করেছে। ঘটনার বিষয়ে শিশুটিকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, শিশুটির বাবা চট্টগ্রাম শহরে সবজি বিক্রি করেন। দুই ছেলে ও দুই মেয়েকে নিয়ে তিনি শহরেই থাকেন। গতকাল শিশুটি মায়ের সঙ্গে দাদার বাড়িতে বেড়াতে আসে। ওই একই দিনে অভিযুক্ত স্বজনও ওই শিশুর দাদার বাড়িতে যান। রাত আটটার দিকে শিশুটিকে বাড়িতে রেখে তার মা চিকিৎসকের কাছে যান। একা পেয়ে শিশুটিকে ধর্ষণ করেন ওই স্বজন।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, ঘটনাটি তাঁরা জানার পরপরই অভিযুক্ত ব্যক্তিতে আটক করেছেন। এরপর ওই শিশুর মা এ ঘটনায় মামলা করেন। ওই মামলায় তাঁকে গ্রেপ্তার দেখানো হয়েছে।