রামগতিতে গৃহবধূকে গণধর্ষণ মামলায় গ্রেপ্তার ৩

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় এক গৃহবধূকে গণধর্ষণ মামলায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় তাঁদের গ্রেপ্তার করা হয়।

এর আগে মঙ্গলবার দিবাগত রাত একটার দিকে ওই গৃহবধূ গণধর্ষণের শিকার হন। এ ঘটনায় বুধবার বিকেলে ওই গৃহবধূ বাদী হয়ে পাঁচজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

গ্রেপ্তার আসামিরা হলেন মো. বেলাল (২৮), মো. আলাউদ্দিন (৩৫) ও মো. বেলাল (২৫)।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, স্বামী অলি উল্যাহর সঙ্গে চট্টগ্রামে থাকতেন ওই নারী। পারিবারিক ঝগড়ার জেরে চার থেকে পাঁচ মাস আগে বাসা ছেড়ে চলে যান অলি। কিছুদিন আগে মো. দিদার নামে পূর্বপরিচিত একজনের মাধ্যমে ওই গৃহবধূ জানতে পারেন, তাঁর স্বামী রামগতিতে একটি ফার্নিচারের দোকানে কাজ করেন। খবর পেয়ে মঙ্গলবার রাতে স্বামীর খোঁজে উপজেলার হাজীগঞ্জ বাজারে গেলে দিদারের ভাই সামছু তাঁকে আয়ুব আলী নামের এক ব্যক্তির বাড়িতে নিয়ে যান। সেখানে তাঁকে পালাক্রমে ধর্ষণ করা হয়। পরে গৃহবধূর চিৎকার শুনে আশপাশের লোকজন এসে তাঁকে উদ্ধার করে।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ টি এম আরিচুল হক প্রথম আলোকে বলেন, এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য গৃহবধূকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।