উত্ত্যক্তকারীর হাতে মেয়ের বাবা মারধরের শিকার, গ্রেপ্তার ২

বগুড়া
বগুড়া

মেয়েকে উত্ত্যক্ত করতেন আসলাম হোসেন (১৯) নামের এক তরুণ। মেয়ে বাবা ঘটনাটি আসলামের বাবাকে জানান। এতে খেপে গিয়ে আসলাম তাঁর সহযোগীদের নিয়ে ওই মেয়ের বাড়িতে ভাঙচুর ও তার মা–বাবাকে পিটিয়ে আহত করেছেন। অভিযোগ আকারে এসব তথ্য পুলিশ ও স্থানী লোকজনের কাছ থেকে জানা গেছে।

বগুড়ার ধুনট উপজেলায় এ ঘটনা ঘটেছে। এতে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার বিকেলে ওই দুজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

গ্রেপ্তার দুজনের নাম আসলাম হোসেন (১৯) ও মোহাম্মদ রনি (২০)। তাঁরা ধুনটের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আসলাম স্থানীয় এক কলেজছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করতেন। ঘটনাটি কলেজছাত্রীর বাবা আসলামের বাবাকে জানান। এতে আসলাম খেপে গিয়ে মঙ্গলবার দিবাগত রাতে কয়েকজন সহযোগী নিয়ে ওই ছাত্রীর বাড়িতে ভাঙচুর চালান এবং ওই ছাত্রীর ম–বাবাকে মারধর করেন। এতে তাঁরা চিৎকার দিলে প্রতিবেশীরা ছুটে যান। প্রতিবেশীরা ঘটনাস্থলে গিয়ে আসলাম ও রনিকে আটক করেন। আসলামের অন্য সহযোগীরা পালিয়ে যান। খবর পেয়ে পুলিশ রাতেই আসলাম ও রনিকে থানায় নিয়ে যায়। এ ঘটনায় কলেজছাত্রীর বাবা বাদী হয়ে বুধবার সকালে আসলাম ও রনির নাম উল্লেখসহ অজ্ঞাত আরও চারজনকে আসামি করে মামলা করেছেন। আহত কলেজছাত্রীর মা–বাবাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশের হেফাজতে থাকা আসলাম বলেন, তিনি ওই কলেজছাত্রীকে বিয়ে করতে চান। তবে কলেজছাত্রীর বাবা রাজি নন। তাই বিষয়টি নিয়ে আলোচনা করতে তাঁরা কয়েকজন ওই কলেজছাত্রীর বাড়িতে গিয়েছিলেন। এ সময় ওই ছাত্রীর বাবা তাঁদের মারধর করে পুলিশে সোপর্দ করেছেন।

ধুনট থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বলেন, এ ঘটনায় অভিযুক্ত অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।