স্বামীর বন্ধুদের বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

চুয়াডাঙ্গা সদর উপজেলায় স্বামীর দুই বন্ধুর বিরুদ্ধে এক গৃহবধূকে বাড়ি থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় গতকাল শুক্রবার রাতে গৃহবধূর স্বামী দুই বন্ধুর বিরুদ্ধে মামলা করেছেন। ধর্ষণের শিকার গৃহবধূকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যে দুজনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে, তাঁরা হলেন ওয়াসিম আলী (৩৩) ও মিলন হোসেন (৩২)। এর মধ্যে ওয়াসিমকে গ্রেপ্তার করা হয়েছে।

সদর থানা-পুলিশ জানায়, ওয়াসিম ও মিলন নামে দুই বন্ধু মিলে পূর্বপরিকল্পনা অনুসারে গৃহবধূর স্বামীকে ব্যবসার কাজে যশোর পাঠান। গত বুধবার স্বামীর অনুপস্থিতিতে দুই বন্ধু পূর্ব পরিচয়ের সূত্র ধরে গৃহবধূর বাড়িতে যান। একপর্যায়ে গৃহবধূকে জোর করে বাড়ি থেকে তুলে নিয়ে পাশের একটি কলাবাগানে নিয়ে ধর্ষণ করেন। ধর্ষণের শিকার গৃহবধূ রাতেই তাঁর ননদকে ঘটনাটি জানালে তাঁকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। গৃহবধূর স্বামী বাড়ি ফিরে বিষয়টি জানতে পেরে গতকাল রাতে সদর থানায় একটি মামলা করেন।

সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. লুৎফুল কবীর এ ঘটনার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। প্রথম আলোকে তিনি জানান, গৃহবধূ সদর হাসপাতালে চিকিৎসাধীন। গ্রেপ্তার করা ওয়াসিমকে আজ শনিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। অপর আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।