খেলতে গিয়ে নিখোঁজ স্কুলছাত্র

আকিব ইসলাম খান। ছবি সংগৃহীত
আকিব ইসলাম খান। ছবি সংগৃহীত

খেলতে গিয়ে শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় পঞ্চম শ্রেণির এক ছাত্র নিখোঁজ হয়েছে বলে জানা গেছে। গতকাল শনিবার বেলা তিনটার দিকে খেলার উদ্দেশ্যে ওই ছাত্র বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

নিখোঁজ ছাত্রের নাম আকিব ইসলাম খান (১২)। আকিব উপজেলার পূর্ব কালীনগর এলাকার আবদুর রউফ খানের ছেলে। সে স্থানীয় শাহিন স্কুলের পঞ্চম শ্রেণিতে পড়ে। গতকাল আকিবের বাবা আবদুর রউফ নিখোঁজের ঘটনায় নালিতাবাড়ী থানায় জিডি করেছেন।

পরিবার সূত্রে জানা গেছে, আকিব গতকাল স্থানীয় নাজমুল স্মৃতি সরকারি কলেজের মাঠে বন্ধুদের সঙ্গে বেলা তিনটার দিকে খেলতে যায়। এরপর থেকে আর আর কোনো খোঁজ পায়নি পরিবার। গতকাল থেকে আজ রোববার পর্যন্ত আকিবের সন্ধান চেয়ে এলাকায় মাইকিং কারা হয়েছে। গতকাল সন্ধ্যায় আকিবের বাবা বিষয়টি থানা-পুলিশকে মৌখিকভাবে জানান। পরে রাতে তিনি একটি জিডি করেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আকিবের বাবা আবদুর রউফ বলেন, ছেলেটা নিখোঁজ হওয়ায় বাড়িতে খাওয়া-ঘুম সব বন্ধ হয়ে গেছে। ছেলের সন্ধানের আত্মীয়স্বজন যে যার মতো সন্ধান চালাচ্ছে।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বলেন, সব জেলায় আকিবের ছবিসহ নিখোঁজের বিষয়টি অবগত করা হয়েছে। এ ব্যাপারে পুলিশ খোঁজখবর করছে।