রাজধানীর আনন্দবাজারে বাসের ধাক্কায় কলেজছাত্রী নিহত

নিহত কলেজছাত্রী মনীষা বর্মণ। ছবি: সংগৃহীত
নিহত কলেজছাত্রী মনীষা বর্মণ। ছবি: সংগৃহীত

রাজধানীর বংশাল থানার আনন্দবাজার এলাকায় বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক কলেজছাত্রী নিহত হয়েছেন। আজ সোমবার সন্ধ্যা সোয়া সাতটার দিকে আনন্দবাজার এলাকায় হানিফ ফ্লাইওভারের ঢালে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কলেজছাত্রীর নাম মনীষা বর্মণ (২২)। তিনি মহানগর মহিলা কলেজে মার্কেটিং বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। তাঁর বাবার নাম অনিল বর্মণ। রাজধানীর গেন্ডারিয়া এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন তিনি। গত শুক্রবার নতুন সড়ক পরিবহন আইন কার্যকরের চার দিনের মাথায় এ দুর্ঘটনা ঘটল।

দুর্ঘটনায় মোটরসাইকেলের চালক আবদুল্লাহ আল গালিবও (১৯) গুরুতর আহত হয়েছেন। তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আজ সন্ধ্যায় হানিফ ফ্লাইওভারের ঢালে ঠিকানা পরিবহনের একটি বাস বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এ সময় মনীষা ও গালিব দুজনেই গুরুতর আহত হন। পরে তাঁদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মনীষাকে মৃত ঘোষণা করেন। আহত গালিবের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া প্রথম আলোকে বলেন, লাশটি ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।