বড় ভাইকে গলা কেটে হত্যা, সৎভাই আটক

ছবিটি প্রতীকী
ছবিটি প্রতীকী

জয়পুরহাটের ক্ষেতলালে এক যুবক তাঁর সৎ বড় ভাইকে গলা কেটে হত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় একজন গুরুতর আহত হয়েছেন। পুলিশ অভিযুক্ত যুবককে আটক করেছে।

সোমবার রাত আটটায় উপজেলার দাশড়া ফকিরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আটক যুবকের নাম সাদ্দাম হোসেন (২৮)। নিহত ব্যক্তির নাম খাজামুদ্দিন (৬৫)। আহত ব্যক্তি হলেন মনতাজ (৪০)। তিনি নিহত ব্যক্তির বাড়িতে থাকতেন।

জমিজমার বিরোধের জেরে এ হত্যাকাণ্ড ঘটছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। আহত ব্যক্তিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খাজামুদ্দিন ওই গ্রামের মৃত জসিমুদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, খাজামুদ্দিন দাশড়া গ্রামের নিজ বাড়িতে আর তাঁর ছোট সৎভাই সাদ্দাম হোসেন পার্শ্ববর্তী মালিপাড়া গ্রামে তাঁর নানিবাড়িতে থাকতেন। সোমবার রাত আটটার দিকে খাজামুদ্দিনের বাড়িতে ঢুকে তাঁকে ধারালো অস্ত্র দিয়ে গলা কাটেন সাদ্দাম হোসেন। এ দৃশ্য দেখে ফেলায় খাজামুদ্দিনের বাড়ির কাজের লোক মনতাজকে ওই অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যান সাদ্দাম।

ক্ষেতলাল থানার পরিদর্শক (তদন্ত) সেলিম মালিক বলেন, সাদ্দামকে আটক করা হয়েছে। নিহত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে মামলা করা হবে। জমিসংক্রান্ত বিরোধের জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।