পিকআপের চাপায় ছেলের মৃত্যু, মা-বোন হাসপাতালে

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

ফরিদপুরের মধুখালী উপজেলায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুজন নিহত হয়েছে। উপজেলার বাগাট বাজারসংলগ্ন বাগাট উচ্চবিদ্যালয়ের সামনে ঢাকা-খুলনা মহাসড়কে আজ মঙ্গলবার সন্ধ্যা ছয়টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন দীপালি পাল (৬০) এবং জয় পাল (১০)। দীপালি পাল উপজেলার কোড়কদি ইউনিয়নের কোড়কদি গ্রামের অযোধ্যা পালের স্ত্রী। শিশু জয় একই গ্রামের সঞ্জয় পালের ছেলে।

দুর্ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। আহত ব্যক্তিদের মধ্যে আছেন শিশু জয়ের মা গীতা পাল (৩০) ও বোন টেপি পাল (২)। আহত অপর দুজন হলো একই গ্রামের অসীম পালের মেয়ে ঝিনুক পাল (৭) ও শুভংকর পালের ছেলে ঐশিক পাল (১০)। আহত ব্যক্তিদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বাগাট বাজার এলাকায় একটি কীর্তনের আসর থেকে ভ্যানে করে বাড়ি ফিরছিলেন তাঁরা। এ সময় মাগুরাগামী একটি পিকআপ ওই ভ্যানকে চাপা দিলে সেটি সড়কের ওপর উল্টে যায়। এতে দুজন নিহত ও চারজন আহত হন।

মধুখালী থানার পরিদর্শক (তদন্ত) মো. সাইফুজ্জামান প্রথম আলোকে বলেন, দুর্ঘটনার কারণে মহাসড়কে আধা ঘণ্টার জন্য যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।