তালায় সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

সাতক্ষীরার তালা উপজেলায় সড়ক দুর্ঘটনায় এক বই ব্যবসায়ী নিহত হয়েছেন। আজ বুধবার সকালে উপজেলার আচিনতলা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম অমিত দেবনাথ (৫২)। তিনি তালা উপজেলার খলিশখালী গ্রামের জগেন্দ্র দেবনাথের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, অমিত দেবনাথ আজ সকাল নয়টার দিকে খলিশখালী থেকে ভাড়ায় মোটরসাইকেলযোগে সাতক্ষীরায় যাচ্ছিলেন। পথিমধ্যে আচিনতলা এলাকার খলিশখালী-পাটকেলঘাটা সড়কে সামনের দিক থেকে ইঞ্জিনচালিত একটি ভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তিনি পড়ে গিয়ে মাথায় আঘাত পেয়ে মারাত্মক আহত হন। পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে প্রথমে পাটকেলঘাটায় একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে তাঁকে সকাল ১০টার দিকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির আধা ঘণ্টা পর চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তামিমা হোসেন জানান, দুর্ঘটনায় অমিত দেবনাথ মারাত্মক আহত হয়ে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি হন। মাথার ভেতর রক্তক্ষরণে তিনি মারা গেছেন।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত ব্যক্তির আত্মীয়স্বজন ময়নাতদন্ত করবে না বলে আবেদন করায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাহ করার অনুমতি দেওয়া হয়েছে।