ফসলের মাঠ থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

কুমিল্লার দাউদকান্দি উপজেলায় ফসলের মাঠ থেকে স্বর্ণ ব্যবসায়ী বিজয় কর্মকারের (৩৫) লাশ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার দুপুর ১২টায় উপজেলার পাঁচগাছিয়া গ্রামের ফসলের মাঠ থেকে লাশটি উদ্ধার করেছে পুলিশ।

নিহত ব্যক্তির মা আরতি রানী কর্মকার বলেন, গতকাল বৃহস্পতিবার রাত ৯টা পর্যন্ত প্রতিবেশী পূর্ণ চন্দ্র কর্মকারের বসতঘরে হরিসভার আয়োজন ছিল। রাত ৯টায় হরিসভা শেষ হয়। হরিসভা শেষে রাতে খাওয়ার জন্য বিজয়কে ডাকেন মা। বিজয় মায়ের কাছ থেকে কয়েক মিনিট সময় চেয়ে বসতঘরের বাইরে যান। এরপর তিনি আর ঘরে ফেরেননি।

আজ সকালে ফসলের মাঠে কাজ করতে গিয়ে গ্রামের কৃষকেরা বিজয়ের লাশ দেখে থানা-পুলিশকে খবর দেন। পুলিশ এসে বিজয়ের লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিজয়ের স্ত্রী মিতা রানী কর্মকার তাদের মেয়ে জয়িতা কর্মকার ও ছেলে জয়ন্ত কর্মকারকে নিয়ে দুই মাস আগে বাবার বাড়িতে বেড়াতে যান।

দাউদকান্দি মডেল থানার উপপরিদর্শক (এসআই) মনির হোসেন বলেন, নিহত ব্যক্তির শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। ফসলের মাঠের মধ্যে লাশের একটু দূরে একটি পানির বোতল, একটি লুঙ্গি, একটি শার্ট, একটি শীতের কাপড় পাওয়া গেছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে হত্যার প্রকৃত রহস্য জানা যাবে বলে জানান তিনি।