বগুড়ায় যুবককে প্রকাশ্যে ছুরিকাঘাত,অবস্থা গুরুতর

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

বগুড়া শহরের কলোনি এলাকায় রাসেল মিয়া (৩০) নামের এক যুবককে প্রকাশ্যে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। বর্তমানে তিনি শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর অবস্থা গুরুতর।

আজ মঙ্গলবার সন্ধ্যায় কলোনি তাজমা সিরামিকস কোম্পানি মাটি মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে।

রাসেলের বাড়ি কলোনি মাটি মসজিদ এলাকায়।

বগুড়ার ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা বজলুর রশিদ প্রথম আলোকে বলেন, মাটি মসজিদ এলাকায় সন্ধ্যায় রাসেলকে দুর্বৃত্তরা প্রকাশ্যে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন বিষয়টি বগুড়ার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয়ে জানায়। এরপর ফায়ার সার্ভিসের কর্মীরা সেখানে গিয়ে রাসেলকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

বজলুর রশিদ আরও বলেন, রাসেলের কোমরের নিচে দুই জায়গায় এবং পাঁজরে এক জায়গায় ছুরিকাঘাত করা হয়েছে। ছুরিকাঘাতের অনেক পর স্থানীয় জনগণ আমাদের জানিয়েছেন। এর মধ্যে রাসেলের অনেক রক্তক্ষরণ হয়েছে।

বগুড়ার সিলিমপুর ফাঁড়ির উপপরিদর্শক আবদুল আজিজ মণ্ডল মুঠোফোনে প্রথম আলোকে বলেন, সাতটার পরে রাসেল মিয়াকে মেডিকেলের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছিল। তাঁর শরীর থেকে ব্যাপক রক্তক্ষরণ হয়েছে। এই কারণে পরে তাঁকে সার্জারি বিভাগে স্থানান্তর করা হয়েছে। অবস্থা গুরুতর।

শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক আবদুল ওয়াদুদ বলেন, ‘আমরা রাসেলের শরীরের যেসব ইনজুরি পেয়েছি সেগুলোর প্রাথমিক চিকিৎসা দিয়েছি। তাঁকে রক্তও দেওয়া হয়েছে। তাঁকে এখন পর্যবেক্ষণে রাখা হয়েছে। ২৪ ঘণ্টার আগে কিছু বলা যাবে না।’