নালিতাবাড়ীতে ট্রাকচাপায় স্কুলছাত্র নিহত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় ট্রাকচাপায় আকরাম হোসেন (১৪) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে উপজেলার বারমারী-তিনআনী সড়কের বোনারপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

আকরাম পোড়াগাঁও ইউনিয়নের বেকিকুড়া আমবাগান গ্রামের নিজাম উদ্দিনের ছেলে। সে উপজেলার পলাশীকুড়া জনতা উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী কয়েকজন গ্রামবাসী জানান, গতকাল রাতে আকরাম হোসেন নালিতাবাড়ীর দক্ষিণ পলাশীকুড়া গ্রামে প্রাইভেট পড়ে যায়। সেখান থেকে রাত সাড়ে আটটার দিকে সে বাইসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিল। পথে বারমারী-তিনআনী সড়কের বোনারপাড়া এলাকায় একটি ট্রাক তার বাইসাইকেলকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই আকরাম মারা যায়। সড়কে আকরামের লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর পাঠায়। খবর পেয়ে পুলিশ এসে আকরামের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বলেন, এ ঘটনায় আকরামের চাচা আবদুর রহমান আজ বুধবার থানায় ট্রাকচালক ও তাঁর সহকারীর বিরুদ্ধে মামলা করেছেন। ট্রাকটি জব্দ এবং ট্রাকচালক ও তাঁর সহকারীকে গ্রেপ্তার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।