কেন্দুয়ায় ইজিবাইক-অটোরিকশা সংঘর্ষ, কলেজছাত্রী নিহত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় ইজিবাইক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে খাদিজা খানম (২২) নামের এক কলেজছাত্রী নিহত হয়েছেন। উপজেলার গুগবাজার এলাকায় আজ শুক্রবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আরও চার যাত্রী আহত হয়েছেন।

নিহত খাদিজা উপজেলার নায়েকপুর পূর্বপাড়া গ্রামের রুহুল আমীনের মেয়ে ও মদন হাজি আবদুল আজিজ খান সরকারি ডিগ্রি কলেজের স্নাতক শেষ বর্ষের ছাত্রী ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আজ বেলা দুইটার দিকে মদন থেকে যাত্রীবাহী একটি অটোরিকশা কেন্দুয়ার দিকে যাচ্ছিল। পথে গুগবাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা কাঁচামাল বহনকারী একটি ইজিবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে খাদিজা ঘটনাস্থলেই মারা যান। এ সময় অটোরিকশায় থাকা খাদিজার ছোট ভাই এনায়েত খান (২০), মনিরুজ্জামান খান (৫৫), মোনায়েম খান (১৬) ও ইজিবাইকে থাকা কাঁচামাল ব্যবসায়ী দুলাল মিয়া (৫৫) আহত হন। আহত ব্যক্তিদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রাশেদুজ্জামান প্রথম আলোকে বলেন, অটোরিকশার চালক গোলাপ মিয়াকে আটক করা হয়েছে। ইজিবাইকের চালককে আটকের চেষ্টা চলছে।