নওয়াপাড়ায় পাথরবোঝাই ট্রাকের সঙ্গে ট্রেনের ধাক্কা

যশোরের অভয়নগর উপজেলায় একটি পাথরবোঝাই ট্রাকের সঙ্গে ট্রেনের ধাক্কায় পাঁচ যাত্রী আহত হয়েছেন। উপজেলার নওয়াপাড়ার পাঁচকবর এলাকায় আজ শনিবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

যশোর রেলওয়ে পুলিশ ফাঁড়ির (জিআরপি) উপপরিদর্শক (এসআই) তারিকুল ইসলাম প্রথম আলোকে তথ্যটি নিশ্চিত করেছেন। আহত যাত্রীদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর দুজনকে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

নওয়াপাড়া রেলস্টেশন সূত্র জানায়, শনিবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে পাথরবোঝাই একটি ট্রাক যশোর-খুলনা মহাসড়কে ওঠার জন্য অবৈধ রেলক্রসিং পার হচ্ছিল। এ সময় ট্রাকটির পেছনের অংশের সঙ্গে চাঁপাইনবাবগঞ্জ থেকে খুলনাগামী মহানন্দা মেইল ট্রেনের ধাক্কা লাগে। এতে নওয়াপাড়া স্টেশনে নামার জন্য ট্রেনের দরজার সামনে অপেক্ষারত পাঁচ যাত্রী আহত হন। আহতদের মধ্যে চারজনই ছাত্র। যশোর এম এম কলেজে সম্মান দ্বিতীয় বর্ষের পরীক্ষা দিয়ে তাঁরা বাড়ি ফিরছিলেন। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরে তাঁদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক দেলোয়ার হোসেন খান প্রথম আলোকে বলেন, ট্রেন দুর্ঘটনায় আহত পাঁচজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। তাঁদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। একজন স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। অপর একজন স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।