চান্দিনায় পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' নিহত ১

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

কুমিল্লার চান্দিনা উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দেলোয়ার হোসেন (৩৬) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল শনিবার দিবাগত রাত ২টা ৪৫ মিনিটে উপজেলার তুলাতলি গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশের ভাষ্য, দেলোয়ার সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য ছিলেন। তাঁর বিরুদ্ধে চান্দিনা থানায় অস্ত্র ও ডাকাতির অভিযোগে সাত মামলা রয়েছে।

দেলোয়ার চান্দিনা উপজেলার ফতেহাপুর গ্রামের আবদুল বারেকের ছেলে। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, দুইটি গুলি ও দেশীয় অস্ত্র উদ্ধার করেছে বলে পুলিশ জানিয়েছে।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) মো. আবুল ফয়সাল বলেন, গতকাল রাতে একদল ডাকাত তুলাতলি এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে চান্দিনা থানা-পুলিশের একটি দল তুলাতলি সড়কের কাছে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পুলিশকে লক্ষ করে গুলি করে। এ সময় পুলিশও পাল্টা গুলি করে। পরে ঘটনাস্থলে একজনকে পড়ে থাকতে দেখা যায়। তাঁকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।এ ঘটনায় চার পুলিশ আহত হয়েছেন। আহতদের চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাঁদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।