কুবি সমাবর্তনে নাম নিবন্ধনের সময় বাড়ল ৭ দিন

কুমিল্লা বিশ্ববিদ্যালয়
কুমিল্লা বিশ্ববিদ্যালয়

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) প্রথম সমাবর্তনে অংশগ্রহণের জন্য নাম নিবন্ধনের সময় বাড়ানো হয়েছে। আগামী ৭ ডিসেম্বর পর্যন্ত যেকোনো সময়ে অনলাইনে নিবন্ধন করা যাবে।

আজ রোববার সকালে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ এমদাদুল হক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গত ৩০ নভেম্বর পর্যন্ত নিবন্ধনের মেয়াদ ছিল। পরে শিক্ষার্থীদের আবেদনের পরিপ্রেক্ষিতে ওই সময় বাড়ানো হয়েছে। আগামী ২৭ জানুয়ারি কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে সমাবর্তন অনুষ্ঠিত হবে।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. আবু তাহের বলেন, ২০০৬ সালে কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠিত হয়। ২০০৭ সালের ২৮ মে এই বিশ্ববিদ্যালয়ে শিক্ষা কার্যক্রম চালু হয়। এবারের প্রথম সমাবর্তনে ২০০৬-২০০৭ শিক্ষাবর্ষ থেকে ২০১৩-২০১৪ শিক্ষাবর্ষ পর্যন্ত স্নাতক (সম্মান) এবং ২০১০-২০১১ শিক্ষাবর্ষ থেকে ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষ পর্যন্ত স্নাতকোত্তর ডিগ্রিপ্রাপ্তরা সনদ পাবেন।

সমাবর্তনে সভাপতিত্ব করবেন বিশ্ববিদ্যালয়ের আচার্য ও রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। সমাবর্তন বক্তা হিসেবে উপস্থিত থাকবেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

নাম নিবন্ধনের জন্য সমাবর্তন ওয়েবসাইটে (www.cou-convocation.com) বিস্তারিত তথ্য জানা যাবে। হটলাইন-০১৭৬৩০৬১৬২৬-তে ফোন করা যাবে।