বাগেরহাটে শ্রমিক দলের সভাপতিসহ গ্রেপ্তার ৩

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

বাগেরহাটে নাশকতা পরিকল্পনার অভিযোগে শ্রমিক দলের জেলা সভাপতিসহ তিনজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গতকাল শনিবার রাতে সদর উপজেলার কাড়াপাড়া ইউনিয়নের পচাদিঘীর পাড় এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। আজ রোববার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন জেলা শ্রমিক দলের সভাপতি ও জেলা বিএনপির সহসভাপতি সরদার লিয়াকত আলী (৫৫), সদর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক কাজী সেলিম (৫৬) এবং ষাটগম্বুজ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি মোতালেব হাওলাদার (৫৪)।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক শেখ মঈনুল ইসলাম বলেন, শহরের পরিবেশকে অশান্ত করতে লিয়াকত ও সেলিমের নেতৃত্বে ১৫ থেকে ১৮ জনের একটি দল গতকাল রাত পৌনে ১২টার দিকে একটি গোপন বৈঠক করছে বলে পুলিশ খবর পায়। পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে বৈঠককারীরা পালানোর চেষ্টা করেন। তখন ধাওয়া করে পুলিশ লিয়াকত আলীসহ তিনজনকে গ্রেপ্তার করে।

শেখ মঈনুল আরও বলেন, গ্রেপ্তার ব্যক্তিদের বিরুদ্ধে আগেও বাগেরহাট সদর মডেল থানায় নাশকতা পরিকল্পনার অভিযোগে মামলা হয়েছে। আজ রোববার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।