মিরপুরে ফ্ল্যাটে দুই নারীর লাশ

মিরপুর-২ নম্বর সেকশনের একটি ফ্ল্যাট থেকে দুই নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত্যুর কারণ সম্পর্কে পুলিশ এখনো নিশ্চিত নয়। আজ মঙ্গলবার সন্ধ্যার কিছু আগে মৃতদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহত দুই নারী হলেন, রহিমা বেগম (৬০) ও সুমি (২০)। পুলিশের মিরপুর বিভাগের সহকারী কমিশনার খায়রুল আমিন তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। রাত সোয়া ৯টার দিকে তিনি প্রথম আলোকে বলেন, মিরপুর-২ নম্বর সেকশনের একটি ভবনের চারতলার দরজা বন্ধ দেখে বাড়ির মালিক পুলিশকে খবর দেন। ঘটনাস্থলে পৌঁছে তাঁরা দুই নারীকে পড়ে থাকতে দেখেন। তাঁদের কীভাবে হত্যা করা হয়েছে সে সম্পর্কে পুলিশ নিশ্চিত নয়। মেঝের রং লাল হওয়ায় তাঁদের কুপিয়ে হত্যা করা হয়েছে কি না বোঝা যাচ্ছে না।

পুলিশ মনে করছে, খুনিকে শনাক্ত করতে ঘটনাস্থল থেকে আঙুলের ছাপসহ বিভিন্ন নমুনা সংগ্রহ করছে। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে গেছেন।

নাম না প্রকাশ করার শর্তে পুলিশের একটি দায়িত্বশীল সূত্র প্রথম আলোকে জানান, গৃহকর্ত্রী রহিমা বেগম তাঁর এক পালক ছেলেকে নিয়ে ওই বাসায় থাকতেন। ছেলেটি ট্রাক চালক বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আশপাশের লোকজন জানিয়েছে। সোমবার রাতে এক নারী সুমিকে রেখে যান রহিমা বেগমের কাছে। রহিমা বেগমের পালক ছেলের কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না, তাঁর মুঠোফোন বন্ধ রয়েছে।

যে নারী সুমিকে রেখে গিয়েছিলেন তিনি জিজ্ঞাসাবাদে পুলিশকে বলেছেন, রহিমার অনুরোধে তিনি সুমিকে রেখে যান। মঙ্গলবার দিনভর ফোনে যোগাযোগের চেষ্টা করেও তিনি সুমিকে পাননি। এরপরই তিনি মিরপুরের ওই বাসায় যান।