ফরিদপুরে ওরস প্রাঙ্গণে ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

ফরিদপুরের ভাঙ্গায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে এক কলেজছাত্র নিহত হয়েছেন। গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ভাঙ্গার মানিকদহ ইউনিয়নের আদমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ছুরিকাঘাতের ঘটনা ঘটে। পরে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নিহত ওই তরুণের নাম তুহিন ব্যাপারী (২১)। তিনি সদরপুর উপজেলার দক্ষিণ আটরশি গ্রামের নজরুল ব্যাপারীর ছেলে। তিনি সদরপুর সরকারি কলেজে উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি বিবাহিত।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ভাঙ্গার মানিকদহ ইউনিয়নের বাহের শাহের দরগায় গতকাল ছিল বার্ষিক ওরস। ওই ওরসে গিয়েছিলেন তুহিন। ওরস প্রাঙ্গণে কয়েকজন তরুণের সঙ্গে তাঁর কথা-কাটাকাটি হয়। পরে ওরস থেকে ফেরার পথে কয়েকজন দুর্বৃত্ত তাঁকে ছুরিকাঘাত করেন। আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে সদরপুর বিশ্ব জাকের মঞ্জিল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাজু আহমেদ তাঁকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসক রাজু আহমেদ বলেন, ওই তরুণকে হাসপাতালে নিয়ে আসার আগেই প্রচুর রক্তক্ষরণে তাঁর মৃত্যু হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) নিখিল অধিকারী বলেন, তুহিন ওরস প্রাঙ্গণ থেকে বের হয়ে বাড়ি যাওয়ার পথে ছুরিকাহত হন। হাসপাতালে নেওয়া হলে তাঁকে মৃত ঘোষণা করা হয়। এ ব্যাপারে আজ নিহতের মামা ফারুক মিয়া বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ করে ভাঙ্গা থানায় একটি মামলা করেছেন।