নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় আইনজীবীসহ নিহত ২

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

নোয়াখালী শহর ও কবিরহাট উপজেলায় পৃথক ঘটনায় মোটরসাইকেলের ধাক্কায় দুই পথচারী নিহত হয়েছেন। নিহত ব্যক্তিরা হলেন জেলা জজ আদালতের আইনজীবী নজরুল ইসলাম ওরফে নিজামী (৬০) ও কবিরহাটের নবারুণ সমবায় সমিতির অফিস সহায়ক আবু তাহের (৬০)। গতকাল শুক্রবার সন্ধ্যা সাতটা ও রাত ১০টার দিকে দুর্ঘটনা দুটি ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গতকাল রাত ১০টার দিকে কবিরহাট বাজার থেকে বাড়ি ফিরছিলেন নবারুণ সমবায় সমিতির অফিস সহায়ক আবু তাহের। তিনি কোম্পানীগঞ্জ-সোনাপুর সড়কের পাশে কবিরহাট সিনেমা হলের সামনে রাস্তা পার হওয়ার সময় মোটরসাইকেলের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত আবু তাহের কবিরহাট পৌরসভার জৈনপুর গ্রামের বাসিন্দা।

এর আগে গতকাল সন্ধ্যা সাতটার দিকে জেলা শহরের পিটিআই সংলগ্ন চৌমুহনী-মাইজদী মহাসড়কের পাশের ফুটপাত দিয়ে হেঁটে যাচ্ছিলেন জেলা জজ আদালতের আইনজীবী নজরুল ইসলাম ওরফে নিজামী। পেছন দিক থেকে আসা একটি মোটরসাইকেল তাঁকে ধাক্কা দিলে তিনি ছিটকে পাকা সড়কের ওপর পড়েন। গুরুতর আহত অবস্থায় তাঁকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জানতে চাইলে সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন ও কবিরহাট থানার ওসি মির্জা মোহাম্মদ হাসান পৃথক সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেন। তাঁরা বলেন, ঘটনার পর পুলিশ লাশ উদ্ধার করেছে। তবে এ ব্যাপারে নিহত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ করা হয়নি।