রংপুরে মা ও দুই শিশু সন্তানের লাশ উদ্ধার

রংপুর নগরের বাহারকাছনা এলাকা থেকে মা ও তাঁর দুই শিশু সন্তানের লাশ উদ্ধার করা হয়েছে। অন্তঃসত্ত্বা স্ত্রী ও দুই সন্তানকে হত্যার অভিযোগে অটোচালক আবদুর রাজ্জাককে (৪০) রংপুর র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) আটক করেছে। আজ রোববার সকাল ১০টার দিকে নগরের বাহারকাছনা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত তিনজন হলেন মা আশফিয়া আক্তার (৩৪), তাঁর ৩ বছর বয়সী মেয়ে নেহা ও দেড় বছর বয়সী ছেলে নিশাত। আশফিয়া ছয় মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

পুলিশের ধারণা, পারিবারিক দ্বন্দ্বের কারণে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। স্বামীর সঙ্গে স্ত্রীর ঝগড়া-বিবাদ থেকে এ হত্যাকাণ্ড বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, আবদুর রাজ্জাক দেড় বছর আগে নগরের বাহারকাছনা এলাকায় জমি কিনে বাড়ি করেন। এর আগে তাঁরা রংপুর নগরের রেলওয়ে স্টেশনের পীরপুর এলাকায় থাকতেন।

মহানগর পুলিশের (মাহিগঞ্জ জোন) সহকারী পুলিশ কমিশনার ফারুক হোসেন হত্যার খবরের সত্যতা নিশ্চিত করে প্রথম আলোকে বলেন, ‘ঘটনা জানার পরপরই ঘটনাস্থলে যাই। তিনটি লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তিনজনকেই শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।’