পেছন থেকে ট্রাকের ধাক্কা, পুলিশের এসআই নিহত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

বাগেরহাট সদরে ট্রাকের ধাক্কায় দায়িত্বরত অবস্থায় মো. রেজাউল রহমান (৫৭) নামের পুলিশের এক উপপরিদর্শক (এসআই) নিহত হয়েছেন। আজ রোববার বেলা তিনটার দিকে বাগেরহাটের জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে খুলনা-বাগেরহাট মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহত রেজাউল জেলা পুলিশের বিশেষ শাখায় কর্মরত ছিলেন।

রেজাউলের বাড়ি মাগুরা জেলার শ্রীপুরে। তাঁর বাবার নাম আবদুল মোতালেব মোল্লা।

ঘটনার পর চালক ট্রাকটি ফেলে পালিয়ে যান। পুলিশ ট্রাকটি জব্দ করে বাগেরহাট সদর মডেল থানায় নিয়েছে এবং নিহত পুলিশ কর্মকর্তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন বাগেরহাটের জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ, অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজ আবজালসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

রেজাউল ১৯৬২ সালের ১৭ এপ্রিল মাগুরা জেলার শ্রীপুর উপজেলার খাশিয়ারা গ্রামে জন্মগ্রহণ করেন। ১৯৮১ সালের ২২ সেপ্টেম্বর বাংলাদেশ পুলিশে কনস্টেবল পদে যোগদান করেন। ২০১৩ সালে তিনি বাগেরহাট জেলা পুলিশে বদলি হয়ে আসেন।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজ আবজাল বলেন, ‘রোববার বেলা তিনটার দিকে বাগেরহাট-খুলনা মহাসড়কের নতুন কোর্ট এলাকায় মোটরসাইকেল আরোহী পুলিশ কর্মকর্তা রেজাউল রহমানকে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। দায়িত্ব পালন শেষে মোটরসাইকেলযোগে আদালত থেকে ফেরার পথে এই ঘটনা ঘটে। ঘটনার পর চালক ট্রাকটি ফেলে পালিয়ে যান। আমরা ট্রাকটি জব্দ করেছি। চালক ও তাঁর সহকারীকে আটকের চেষ্টা চলছে।’