চকলেটের প্রলোভন দেখিয়ে শিশু ধর্ষণের অভিযোগ

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

বাড়ির পাশের ৫৫ বছর বয়সী অটোরিকশাচালকের বিরুদ্ধে চকলেটের প্রলোভন দেখিয়ে সাড়ে চার বছরের এক মেয়েশিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। আজ সোমবার সকালে ওই শিশুকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে শিশুটিকে হাসপাতালে নিতে বাধা দিয়ে বিষয়টি মীমাংসার চেষ্টা করা হয়েছে। ফরিদপুর সদর উপজেলার একটি গ্রামে এ ঘটনা ঘটে।

শিশুটির বাবা অভিযোগ করেন, রোববার দুপুরে মেয়েকে ফুফুর কাছে রেখে পাতা ঝাড় দিতে যান তাঁর স্ত্রী। এ সময় প্রতিবেশী অটোরিকশাচালক আবদুল হাই মল্লিক চকলেটের প্রলোভন দেখিয়ে তাঁর মেয়েকে ঘরের মধ্যে ডেকে নিয়ে ধর্ষণ করেন।

শিশুটির মা বলেন, প্রতিবেশী এক ভাবি তাঁর মেয়েকে না দেখতে পেয়ে নাম ধরে ডাকতে থাকেন। একপর্যায়ে আবদুল হাই মল্লিকের ঘর থেকে মেয়েটি বের হয়ে ধর্ষণের বিষয়টি জানায়।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ফারজানা আক্তার বলেন, ‘শিশুটির চিকিৎসা চলছে। ডাক্তারি প্রতিবেদন না পাওয়া পর্যন্ত এ ব্যাপারে কোনো মন্তব্য করা যাচ্ছে না।’

আজ বিকেলে এই প্রতিবেদন লেখা পর্যন্ত থানায় কোনো অভিযোগ করা হয়নি। এ বিষয়ে শিশুটির বাবা বলেন, তিনি বর্তমানে তাঁর মেয়ের চিকিৎসা নিয়ে ব্যস্ত আছেন। সুস্থ হওয়ার পর এ ব্যাপারে তিনি আইনগত ব্যবস্থা নেবেন।

ফরিদপুর কোতোয়ালি থানার উপপরিদর্শক বেলাল হোসেন বলেন, পুলিশ খবর শুনে হাসপাতালে অসুস্থ শিশুটিকে দেখে এসেছে। এ ঘটনায় শিশুটির বাবাকে মামলা করতে পরামর্শ দেওয়া হয়েছে।