লালমনিরহাট জেলা আ.লীগের নেতৃত্বে আগের দুজনই

লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন ও সাধারণ সম্পাদক মতিয়ার রহমান। ছবি: সংগৃহীত
লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন ও সাধারণ সম্পাদক মতিয়ার রহমান। ছবি: সংগৃহীত

লালমনিরহাট জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতি পদে মোতাহার হোসেন ও সাধারণ সম্পাদক মতিয়ার রহমান ফের নির্বাচিত হয়েছেন। আজ বুধবার সন্ধ্যায় জেলা পরিষদ অডিটোরিয়াম চত্বরে অনুষ্ঠিত সম্মেলনে এই দুজনের নাম ঘোষণা করা হয়।

সভাপতি পদে মোতাহার হোসেন, সহসভাপতি পদে মো. সিরাজুল হক ও নজরুল হক পাটোয়ারী, সাধারণ সম্পাদক পদে মতিয়ার রহমান এবং যুগ্ম সাধারণ সম্পাদক পদে গোলাম মোস্তফা স্বপনের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

এর আগে সম্মেলন উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাংসদ রমেশ চন্দ্র সেন। অনুষ্ঠানে তিনি বলেন, লালমনিরহাট জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের যে আয়োজন করা হয়েছে, সেটা বিদায়ী কমিটির একটি সাফল্য হিসেবে বিবেচিত হতে পারে। তবে সেই কমিটির ব্যর্থতা হচ্ছে লালমনিরহাট জেলার পাঁচটি উপজেলা, দুটি পৌরসভা ও ৪৫টি ইউনিয়নের সব কটির সম্মেলন করতে পারেনি বা কমিটি গঠন করতে পারেনি। আগামী তিন মাসের মধ্যে এসব কমিটি করে ফেলতে হবে।

অনুষ্ঠানে বক্তৃতা করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, সমাজকল্যাণমন্ত্রী ও লালমনিরহাট-২ (আদিতমারী কালীগঞ্জ) আসনের সাংসদ নুরুজ্জামান আহমেদ প্রমুখ।