অটোরিকশা-ট্রলির মুখোমুখি সংঘর্ষে শ্বশুর-জামাতার মৃত্যু

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

পাবনার আটঘরিয়া উপজেলায় ব্যাটারিচালিত অটোরিকশা ও শ্যালো ইঞ্জিনচালিত ট্রলির মুখোমুখি সংঘর্ষে শ্বশুর ও জামাতার মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হন দুজন। হতাহত লোকজনের সবাই অটোরিকশার যাত্রী ছিলেন। আজ শনিবার সকালে উপজেলার জালালের ঢাল এলাকায় টেবুনিয়া-চাটমোহর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়নের খতবাড়ি পশ্চিমপাড়া গ্রামের মাহাতাব উদ্দিন সরদার (৭০) ও তাঁর জামাতা একই গ্রামের আবুল বাশার (৪৫)।

আহত দুজন হলেন চাটমোহর উপজেলার সুইগ্রামের কুতুব উদ্দিন (৪৫) ও খতবাড়ি গ্রামের মুছাদ আলী (৪০)। তাঁদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, সকাল সাড়ে আটটার দিকে অটোরিকশায় করে চার ব্যক্তি জেলা শহরের দিকে যাচ্ছিলেন। ঘটনাস্থলে বিপরীত দিক থেকে আসা চালবোঝাই শ্যালো ইঞ্জিনচালিত একটি ট্রলি নিয়ন্ত্রণ হারালে অটোরিকশাটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে চার ব্যক্তি আহত হন। তাঁদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম। তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আহত দুজনের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। তবে ট্রলির চালক ট্রলি ফেলে পালিয়ে গেছেন বলে জানান ওসি।