ভাটারায় দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত, কমলাপুরে লাশ উদ্ধার

রাজধানীর ভাটারায় সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় এক ব্যবসায়ী নিহত হয়েছেন। কমলাপুর রেলস্টেশন থেকে এক প্রবীণ ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ি সূত্র দুটি মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করেছে। দুটি ঘটনাই ঘটেছে আজ সোমবার।

পুলিশ জানায়, রাজধানীর ভাটারার নতুন বাজার এলাকার মসজিদের পাশের রাস্তা পারাপারের সময় সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় মো. বাচ্চু মিয়া (৫২) নামের এক ব্যবসায়ী নিহত হন। তিনি মাংস ব্যবসায়ী ছিলেন। আজ ভোর পাঁচটার দিকে এ ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর বাচ্চুর মিয়াকে গুরুতর আহত অবস্থায় তাঁর আত্মীয় সাইদুল ইসলাম উদ্ধার করেন। প্রথমে তাঁকে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল নেওয়া হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সকাল নয়টার দিকে তাঁকে মৃত ঘোষণা করেন।

বাচ্চু মিয়ার বাড়ি রাজধানীর বাড্ডা এলাকায়। তাঁর বাবার নাম আনিছুর রহমান।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া দুর্ঘটনায় ব্যবসায়ী বাচ্চু মিয়া নিহত হওয়ার ঘটনা নিশ্চিত করেন। বাচ্চু মিয়া বলেন, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

পুলিশ সূত্র জানায়, আজ সকাল আটটার দিকে কমলাপুর রেলস্টেশনের ৭ নম্বর প্ল্যাটফর্মে এক ব্যক্তিকে (৬০) অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। তাঁর মুখে লম্বা দাড়ি ছিল। পরনে ছিল সাদা ফুলহাতা গেঞ্জি ও লুঙ্গি। নাম ও পরিচয়হীন ওই ব্যক্তিকে রেলওয়ে পুলিশ উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন।