দুর্ঘটনায় আহত মোটরসাইকেল আরোহীর মৃত্যু

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় আহত যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ছয় দিন মৃত্যুর সঙ্গে লড়ে আজ মঙ্গলবার সকালে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

নিহত যুবকের নাম পংকু গুপ্ত (২৭)। তিনি উপজেলার কলকলিয়া ইউনিয়নের মজিদপুর গ্রামের মৃত হরি গুপ্তের ছোট ছেলে।

পংকু জগন্নাথপুর বাজারের একটি মাছের আড়তের ব্যবস্থাপক হিসেবে কাজ করতেন। প্রতিদিনের মতো কাজ শেষে সন্ধ্যায় মোটরসাইকেলে করে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার শিকার হন তিনি।

পংকু গুপ্তের ভাই জগন্নাথপুর বাজারের ব্যবসায়ী জয়ন্ত গুপ্ত জানান, গত বুধবার সন্ধ্যায় জগন্নাথপুর বাজার থেকে মোটরসাইকেলে করে গ্রামের বাড়ি ফিরছিলেন পংকু। পথে ফায়ার সার্ভিস এলাকায় পাগলা-জগন্নাথপুর সড়কে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে গিয়ে গুরুতর আহত হন। তাঁকে উদ্ধার করে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকদের পরামর্শে পরিবারের লোকজন পরে পংকুকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে ছয় দিন চিকিৎসাধীন থাকার পর আজ সকালে তাঁর মৃত্যু হয়।

মাছের আড়তদার আবদার হোসেন ভূইয়া জানান, কয়েক বছর ধরে তাঁর প্রতিষ্ঠানে কাজ করতেন পংকু।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী প্রথম আলোকে বলেন, পংকুর লাশ সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের মর্গে ময়নাতদন্তের পর পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে।