মেয়ের বিয়ের দাওয়াত দিতে গিয়ে প্রাণ গেল বাবার

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

কুষ্টিয়ায় মেয়ের বিয়ের দাওয়াত দিতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল এক বাবার। মিরপুর উপজেলার আমলা ইউনিয়নে অবৈধ ইঞ্জিনচালিত ট্রলির ধাক্কায় তিনি নিহত হন। নিহত আবুল হাসেম (৬০) খয়েরপুর এলাকার বাসিন্দা ছিলেন। আমলা বাজারে বিসমিল্লাহ গার্মেন্টসের মালিক ছিলেন তিনি।

আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে কুষ্টিয়া-মেহেরপুর আঞ্চলিক মহাসড়কে দাখিল মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের ছেলে সোহান বলেন, আগামী শুক্রবার তাঁর ছোট বোনের বিয়ে। বিয়ের দাওয়াত দিতে আত্মীয়ের বাড়িতে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন তাঁর বাবা। সাড়ে ১০টার দিকে খবর পান, সড়ক দুর্ঘটনায় তাঁর বাবা মারা গেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আজ সকাল ১০টার দিকে মোটরসাইকেল নিয়ে আবুল হাসেম কুষ্টিয়া-মেহেরপুর সড়ক দিয়ে পর আমলার দিকে যাচ্ছিলেন। এ সময় পেছন থেকে দ্রুতগামী ইঞ্জিনচালিত ট্রলি তাঁকে ধাক্কা দেয়। এতে আবুল হাসেম সড়কে ছিটকে পড়েন। ট্রলির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

আমলা পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) আশরাফুল ইসলাম বলেন, ট্রলির ধাক্কায় ঘটনাস্থলেই আবুল হাসেম নিহত হয়েছেন। স্থানীয়রা ট্রলিটি জব্দ করে রাখেন। তবে চালক আল-আমিন পালিয়ে গেছেন।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করেছে। এ ব্যাপারে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হচ্ছে।