লরির চাপায় ইজিবাইকের দুই যাত্রী নিহত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

নেত্রকোনার কলমাকান্দায় লরির চাপায় ইজিবাইকের দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুজন। তাঁদের আশঙ্কাজনক অবস্থায় কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে কলমাকান্দা-দুর্গাপুর সড়কের বাদে আমতৈল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন দুর্গাপুরের বানিয়াপাড়া গ্রামের জামাল মুন্সি (৫৮) ও কলমাকান্দার আনন্দপুর গ্রামের আব্দুল কাইয়ুম (৫৫)। আর আহত দুজন দুর্গাপুরের মধুয়াকোনা গ্রামের মতি মিয়া (৫২) ও নিলাখালী গ্রামের কামাল উদ্দিন (৩৭)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে নাজিরপুর বাজার থেকে যাত্রী নিয়ে কলমাকান্দা সদরের দিকে যাচ্ছিল একটি ইজিবাইক। সাড়ে ১০টার দিকে কলমাকান্দা-দুর্গাপুর সড়কের বাদে আমতৈল এলাকায় বিপরীত দিক থেকে আসা পাথরভর্তি একটি লরি ইজিবাইকটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ইজিবাইকের যাত্রী জামাল মুন্সি ও আব্দুল কাইয়ুম মারা যান। আর গুরুতর আহত মতি মিয়া ও কামাল উদ্দিনকে স্থানীয় লোকজন উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। লরিটি আটক করলেও চালক পালিয়েছেন। তাঁকে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।