অভয়নগরে সড়কে ঝরল তিন প্রাণ

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

যশোরের অভয়নগর উপজেলায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত অপর একজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ বুধবার দুপুর ও বিকেলে উপজেলার তালতলা ও প্রেমবাগ এলাকায় যশোর-খুলনা মহাসড়কে দুর্ঘটনা দুটি ঘটে।

নিহত তিনজন হলেন শরিফুল ইসলাম (২৮), সুজাত হোসেন (৩০) এবং জামাল হোসেন (৪০)। শরিফুল ও সুজাতের বাড়ি যশোরের মনিরামপুর উপজেলার আঠারোপাকিয়া গ্রামে এবং জামালের বাড়ি যশোর সদর উপজেলার গাইদগাছী গ্রামে। এ ঘটনায় আবদুল করিম (৬২) নামে এক ট্রাকচালককে আটক করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে নওয়াপাড়া হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) ওমর ফারুক প্রথম আলোকে বলেন, উপজেলার প্রেমবাগ এলাকায় বিকেল সাড়ে চারটার দিকে যশোর-খুলনা মহাসড়কে খুলনাগামী রূপসা পরিবহনের একটি যাত্রীবাহী বাস একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহী শরিফুল ইসলাম ও সুজাত হোসেন মারা যান। গুরুতর আহত হন মোটরসাইকেলের অপর যাত্রী জসিম উদ্দীন (৩১)। তাঁকে উদ্ধার করে প্রথমে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাঁকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

এর আগে বুধবার বেলা আড়াইটার দিকে উপজেলার তালতলা এলাকায় আকিজ জুট মিলের সামনে যশোর-খুলনা মহাসড়কে খুলনা থেকে যশোরগামী একটি ট্রাক জামাল হোসেনকে চাপা দিলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

ওমর ফারুক বলেন, ট্রাকচালক আবদুল করিমকে আটক করা হয়েছে। তবে রূপসা পরিবহনের চালককে আটক করা যায়নি। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।