রাজধানীতে বাসের ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধের

রাজধানীর মোহাম্মদপুরের আসাদগেটে আজ বৃহস্পতিবার সকালে বাসের ধাক্কায় আশরাফ উদ্দিন দেওয়ান (৬৫) নামের এক বৃদ্ধ মারা গেছেন। তিনি অবসরপ্রাপ্ত শিক্ষক ছিলেন।

পুলিশ সূত্র জানায়, আজ সকাল সাড়ে নয়টার দিকে আসাদগেটের কেয়ার হাসপাতালের সামনের রাস্তা পার হওয়ার সময় প্রজাপতি পরিবহনের একটি বাস আশরাফকে ধাক্কা দেয়। এতে তিনি আহত হন। গুরুতর অবস্থায় তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। বেলা ১১ টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

আশরাফের মেয়ে তানিয়া আক্তার জানান, তাঁর বাবা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। সেখান থেকে অবসর নেওয়ার পর তিনি মোহাম্মদপুরে আবাসন প্রতিষ্ঠানে চাকরি করতেন।

গতকাল সকালে কল্যাণপুরের বাসা থেকে বেরিয়ে কর্মস্থলে যাওয়ার জন্য রাস্তা পার হচ্ছিলেন। খবর পেয়ে বাবাকে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় পরে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

শেরে বাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুনশী প্রথম আলোকে বলেন, প্রজাপতি পরিবহনের বাসটি আটক করা হলেও চালক পালিয়ে গেছেন। আশরাফের বাড়ি মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার খালপাড়ে।