শালিখায় অটোরিকশা চালক তরুণের গলাকাটা মরদেহ উদ্ধার

ছবিটি প্রতীকী
ছবিটি প্রতীকী

মাগুরার শালিখায় অন্তর ইসলাম (২১) নামে এক ব্যাটারিচালিত অটোরিকশা চালকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টার দিকে উপজেলার শতখালি ইউনিয়নের হরিশপুর গ্রামের ফটকি নদীর পাড় থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

অন্তর একই উপজেলার বুনাগাতি ইউনিয়নের দেশমুখপাড়া গ্রামের তাইজেল শেখের ছেলে। ঘটনাস্থল আর বুনাগাতি কাছাকাছি এলাকা।

পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিদের সূত্রে জানা গেছে, আজ বিকেল তিনটার দিকে নদীর পাড়ের একটি নির্জন জায়গায় ওই মরদেহটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা। তাদের কাছ থেকে খবর পেয়ে শালিখা থানা-পুলিশ সন্ধ্যায় মরদেহটি উদ্ধার করে। ঘটনাস্থলের কিছু দূরে নিহতের অটোরিকশাটি পড়ে ছিল। এ ছাড়া নিহতের পকেটে কিছু নগদ টাকা ও তাঁর ব্যবহৃত মুঠোফোন পাওয়া যায়।

বুনাগাতি ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ড সদস্য মো. নাজমুল ইসলাম বলেন, সবশেষ আজ বেলা এগারোটার দিকে বুনাগাতি বাজারে এই চালককে দেখা গেছে। তিনি জানান, অন্তর ইসলাম ওই সময় বুনাগাতি বাজার থেকে দুজন যাত্রী নিয়ে যশোর যান। তাঁরা জানতে পেরেছেন, অন্তর যশোরে যাত্রীদের নামিয়ে বুনাগাতির দিকে ফিরছিলেন।

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম প্রথম আলোকে বলেন, নিহতের শ্বাসনালিতে ও ঘাড়ে কোপের চিহ্ন আছে। মরদেহের পাশ থেকে একটি দা উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, বেলা একটা থেকে বিকেল তিনটার মধ্যে তাঁকে হত্যা করা হয়েছে। মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে লাশের ময়নাতদন্ত হবে। জড়িতদের চিহ্নিত করতে তদন্তে নেমেছে পুলিশ।