যশোরে বাসচাপায় বাবা নিহত, মেয়ে হাসপাতালে

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

যশোরে বাসচাপায় এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় তাঁর মেয়ে গুরুতর আহত হন। যশোর সদর উপজেলার বারীনগর এলাকায় যশোর-ঝিনাইদহ সড়কে আজ বৃহস্পতিবার বিকেল চারটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যবসায়ীর নাম মো. মোয়াজ্জেম হোসেন (৫৫)। তাঁর মেয়ে ফাল্গুনী আক্তারকে (১৮) গুরুতর আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, ঝিনাইদহের কালীগঞ্জে একটি বিয়ের অনুষ্ঠানের দাওয়াত খেয়ে আজ দুপুরে মোটরসাইকেলে করে মেয়ে ফাল্গুনীকে নিয়ে বাড়ি ফিরছিলেন মোয়াজ্জেম। বিকেল চারটার দিকে সদর উপজেলার বারীনগর গোহাটের সামনে পৌঁছালে খুলনা থেকে ছেড়ে যাওয়া কুষ্টিয়াগামী গড়াই পরিবহনের একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোয়াজ্জেম হোসেন মারা যান। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় ফাল্গুনীকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে সন্ধ্যায় তাঁকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কাজল মল্লিক প্রথম আলোকে বলেন, ফাল্গুনীর অবস্থা খুবই আশঙ্কাজনক। তাঁকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান প্রথম আলোকে বলেন, বাসটিকে শনাক্ত করা যায়নি। বাসচালককে আটক করার চেষ্টা চলছে।