ইউপি চেয়ারম্যানের শিশুপুত্রকে গলা কেটে হত্যা

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার গাজীরচর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. জুয়েলের শিশুপুত্রকে গলা কেটে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার ঘাগটিয়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত শিশুর নাম মো. আবির। তার বয়স হয়েছিল সাড়ে চার বছর।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, মো. জুয়েলের বাড়ি ঘাগটিয়া গ্রামে। জুয়েল তাঁর পৈতৃক বাড়ি থেকে কিছুটা দূরে নতুন বাড়ি করেছেন। পরিবারের সদস্যদের নিয়ে নতুন বাড়িতে থাকেন। বৃহস্পতিবার দুপুরের দিকে আবির পুরোনো বাড়িতে যায়। বেলা তিনটার দিকে ওই বাড়ির পেছনের ঝোপে একটি শিশুর অস্পষ্ট শব্দ পেয়ে কয়েকজন পথচারী এগিয়ে যান। সেখানে তাঁরা আবিরের গলার ওপরের অংশ কাটা অবস্থায় দেখেন। দ্রুত তাকে উদ্ধার করে স্থানীয় জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. নাজমুল ইসলাম, বাজিতপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আমিনুর রহমান, বাজিতপুরের উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) দীপ্তিময়ী জামান ঘটনাস্থলে যান।

শিশুটির পরিবারের সদস্যরা জানান, কী কারণে এবং কারা তার গলা কেটে হত্যা করেছে এ মুহূর্তে কিছুই ধারণা করতে পারছেন না।

বৃহস্পতিবার রাত পৌনে এগারোটার দিকে বাজিতপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. সারোয়ার জাহান বলেন, জুয়েল একজন জনপ্রতিনিধি এবং ক্ষমতাসীন দলের নেতা। এলাকায় তার শত্রুপক্ষ থাকতে পারে। আমরা নানা দিক চিন্তা করে খুনের রহস্য উদ্‌ঘাটনের চেষ্টা করছি। এখনো কাউকে আটক করা যায়নি।