ট্রাকের ধাক্কায় ঢামেক কর্মচারী নিহত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

রাজধানীর যাত্রাবাড়ীতে গতকাল বৃহস্পতিবার মধ্যরাতে ট্রাকের ধাকায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) এক কর্মচারী নিহত হয়েছেন। সাদ্দাম মার্কেটের সামনে ওই দুর্ঘটনা ঘটে। ঘটনার সময় ওই যুবক মোটরসাইকেলে ছিলেন।

নিহতের নাম তরিকুল ইসলাম (৩৫)। তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বহির্বিভাগের টিকিট কাউন্টারে কর্মরত ছিলেন।

যাত্রাবাড়ী থানা-পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল দিবাগত রাত একটার দিকে সাদ্দাম মার্কেটের সামনে বেপরোয়া গতির একটি ট্রাক পেছন থেকে তরিকুলের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে তিনি আহত হন। রাত দুইটার দিকে তাঁকে ঢাকা মেডিকেলে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ওই দুর্ঘটনায় মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে গেছে। স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে পুলিশ তরিকুলের লাশ ময়নাতদন্ত করেনি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের কর্মচারী ইউনিয়নের সহসভাপতি মোখলেছুর রহমান প্রথম আলোকে বলেন, ২০০৪ সালে তরিকুল চাকরিতে যোগ দেন। তিনি হাসপাতালের বহির্বিভাগে টিকিট কাউন্টারে দায়িত্ব পালন করতেন। পাশাপাশি তিনি রাজধানীর বেইলি রোডে এক চিকিৎসকের চেম্বারে কাজ করতেন। গতকাল বিকেলে বেইলি রোডে ওই চিকিৎসকের চেম্বারে দায়িত্ব পালন করতে যান। রাতে নারায়ণগঞ্জের শাহ মসজিদ এলাকার বাসায় ফেরার পথে তিনি ওই দুর্ঘটনায় শিকার হন। তরিকুলের দুই মেয়ে ও এক ছেলে রয়েছে।