নারায়ণগঞ্জে বাস থেকে ইয়াবা উদ্ধার, আটক ২

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের মদনপুর বাসস্ট্যান্ডে গতকাল শুক্রবার মধ্যরাতে শ্যামলী পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে সাড়ে ৯ হাজার ইয়াবা বড়িসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। তাঁরা হলেন বাসটির চালকের সহকারী সাগর আহম্মেদ ও মাদক ব্যবসায়ী মো. জুয়েল (২৯)। 

র‌্যাবের বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল দিবাগত রাত ১২টার দিকে নারায়ণগঞ্জের মদনপুর বাসস্ট্যান্ডে র‌্যাব-১১-এর একটি দল নিরাপত্তাচৌকি বসিয়ে দায়িত্ব পালন করছিল। এ সময় কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি চেয়ার কোচ মদনপুর বাসস্ট্যান্ড পৌঁছালে র‌্যাব সদস্যরা বাসটি থামিয়ে তল্লাশি চালান। একপর্যায়ে বাসটির চেসিসের ভেতর বিশেষভাবে রাখা সাড়ে ৯ হাজার ইয়াবা বড়ি উদ্ধার করে র‌্যাব। এর সঙ্গে জড়িত থাকার অভিযোগে সাগর ও জুয়েলকে আটক করা হয়। সাগরের বাড়ি খুলনার ডুমুরিয়া থানার বাঘাধারী ও জুয়েলের বাড়ি বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার সাদিকপুরে। তাঁরা দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে সুকৌশলে ঢাকায় ইয়াবা পাচার করে আসছিলেন।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, আটক করা ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, সাগর পেশার আড়ালে অভিনব কায়দায় কক্সবাজার থেকে ইয়াবা নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় সরবরাহ করে আসছিলেন। র‌্যাব জানায়, সাগর জিজ্ঞাসাবাদে জানান, দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে মাদক ব্যবসা করে আসছিলেন।