ধুনটে মোটরসাইকেল চালাতে গিয়ে স্কুলছাত্র নিহত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

বগুড়ার ধুনট উপজেলায় নতুন মোটরসাইকেল চালাতে গিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে সবুজ হোসেন (১৪) নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। আজ শনিবার সকাল ৮টার দিকে ধুনট উপজেলার মথুরাপুর-ধানঘরা সড়কের পিরহাটি তালতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সবুজ হোসেন উপজেলার মথুরাপুর ইউনিয়নের শ্যামগাঁতী গ্রামের ছাবেদ আলীর ছেলে এবং মুলতানি পারভিন শাহজাহান তালুকদার উচ্চ বিদ্যালয়ের কারিগরি শাখার নবম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা যায়, অনেক দিন ধরে মা-বাবার কাছে মোটরসাইকেল কিনে দেওয়ার বায়না ধরে সবুজ। ছেলের বায়না পূরণ করতে গতকাল শুক্রবার সন্ধ্যার দিকে শহর থেকে একটি নতুন মোটরসাইকেল কিনে দেন তার বাবা। আজ সকালের দিকে ওই নতুন মোটরসাইকেলটি চালিয়ে বাড়ি থেকে বের হন সবুজ হোসেন। মাত্র এক কিলোমিটার পথ পাড়ি দিতেই মথুরাপুর-ধানঘরা সড়কের পিরহাটি গ্রামের তালতলা এলাকায় রাস্তার পাশে গাছের সঙ্গে মোটরসাইকেলটি ধাক্কা লেগে সবুজ আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ায় পথে সে মারা যায়।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে একজন পুলিশ কর্মকর্তাকে পাঠানো হয়। ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশনা দেওয়া হয়েছে।