শেরপুরে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

শেরপুরের ঝিনাইগাতীতে বালুভর্তি ট্রাক ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মো. সাইদুল ইসলাম (৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন দুইজন। রোববার রাত সাড়ে দশটার দিকে শেরপুর-ঝিনাইগাতী সড়কের ঝিনাইগাতী উপজেলার কোয়ারি রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. সাইদুল ইসলাম নালিতাবাড়ী উপজেলার নন্নী পশ্চিমপাড়া গ্রামের হায়দার আলীর ছেলে। পেশায় একজন মাইক ব্যবসায়ী। এ ঘটনায় আহত দুজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন নালিতাবাড়ী উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের মৃত উমেদ আলীর ছেলে মতিউর রহমান (৬০)। আহত অপর অজ্ঞাত পরিচয় ব্যক্তি (৩০) অটোরিকশা চালক। আশঙ্কাজনক অবস্থায় তাঁদের দুজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। হতাহতরা সবাই অটোরিকশার যাত্রী ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, রোববার রাত সাড়ে দশটার দিকে শেরপুর-ঝিনাইগাতী সড়কের কোয়ারি রোড এলাকায় বালুবোঝাই একটি ট্রাক (নম্বর: ঢাকা মেট্রো ট-১১-৩৪৭৯) নালিতাবাড়ী উপজেলার বারোয়ামারী থেকে শেরপুর যাওয়ার পথে বিপরীত থেকে আসা নন্নীগামী এক ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী সাইদুল ইসলাম নিহত হন। আহত হন দুইজন।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু বকর ছিদ্দিক রোববার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে প্রথম আলোকে বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। ট্রাক ও অটোরিকশাটি আটক করা হয়েছে। তবে ট্রাক চালক পলাতক।