মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুলশিক্ষকসহ নিহত ৩

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত সাতজন। আজ সোমবার বিকেলে এই দুর্ঘটনাগুলো ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন রাজৈর উপজেলার অনন্ত বিশ্বাসের ছেলে অনুপম বিশ্বাস (৩৩), নটাখোলা গ্রামের নরেশ মজুমদারের ছেলে বিশ্বজিৎ মজুমদার (৩৪) ও সদর উপজেলার ঘটমাঝি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক তানজিলা বেগম (৩০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ বেলা তিনটার দিকে রাজৈরের টেকেরহাট থেকে একটি যাত্রীবোঝাই মহেন্দ্র গাড়ি কদমবাড়ির দিকে যাচ্ছিল। কদমবাড়ি এলাকার কাছাকাছি পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি সড়কের পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই অনুপম ও বিশ্বজিৎ মারা যান। আহত হন ছয়জন। আহত ব্যক্তিদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তাঁদের মধ্যে দোলা মজুমদার নামের এক যাত্রীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে বিকেল সাড়ে চারটার দিকে মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক মহাসড়কে সদর উপজেলার খাগদি এলাকায় মাটি টানা ট্রলির চাপায় মোটরসাইকেল আরোহী শিক্ষক তানজিলা বেগম নিহত হন। এ সময় আহত আরেকজনকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

মাদারীপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক প্রথম আলোকে বলেন, নিহত ব্যক্তিদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।