ট্রাককে বাসের ধাক্কা, চালক নিহত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

ফেনীর সদর উপজেলায় ট্রাককে পেছন থেকে বাস ধাক্কা দিলে এর চালক নিহত হন। এতে বাসের ১০ জন যাত্রী আহত হয়েছেন। বাসের চালক নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা।

গতকাল সোমবার রাত ১০ দিকে উপজেলার লালপুর নামের স্থানে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাসচালকের নাম মো. মনির হোসেন (৩৫)। তিনি ভোলার গজারিয়া এলাকার কালু মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, যাত্রীবাহী বাসটি ভোলার চর ফ্যাশন থেকে চট্টগ্রামের দিকে যাচ্ছিল। ট্রাকটিও ফেনী থেকে চট্টগ্রাম যাচ্ছিল। গতকাল রাত ১০টার দিকে লালপুর এলাকায় বাসের চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে বাসের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। বাসচালক মো. মনির হোসেন ঘটনাস্থলেই মারা যান।
আহত ১০ যাত্রীকে উদ্ধার করে প্রথমে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয় এবং গুরুতর আহত আটজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

গুরুতর আহত ব্যক্তিরা হলেন, আলাউদ্দিন (৬৫), মো. মিলন (২৬), জাফর আহমদ (২৮), মো. জিহাদ (২৫), মো. জাহাঙ্গীর (৪৫), হাসিনা আক্তার (৪২), কোহিনুর বেগম (৩০) ও মো.রুবেল (২০)।

ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মো. আবু তাহের পাটোয়ারী জানান, আহত ব্যক্তিদের মধ্যে আটজনকে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ফেনীর মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান দুর্ঘটনার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, বাস চালকের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।