বাঁশখালীতে বিদ্যুৎস্পৃষ্টে তরুণের মৃত্যু

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় বিদ্যুৎস্পৃষ্টে মো. রাকিব (১৮) নামের এক তরুণ মারা গেছেন। উপজেলার চাম্বল ইউনিয়নের মোশা মার্কেট এলাকায় আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে পানির পাম্পের সংযোগ দিতে গিয়ে তিনি মারা যান। তাঁর বাড়ি বাঁশখালীর পুঁইছড়ি ইউনিয়নের মিরাপাড়ায়।

রাকিবের ভগ্নিপতি মো. কায়সার বলেন, রাকিব রাজমিস্ত্রির কাজ করতেন। তিনি চাম্বল ইউনিয়নের মোশা মার্কেট এলাকায় মো. ফরিদ নামের এক ব্যক্তির পাকা বাড়ি নির্মাণের কাজ করছিলেন। বাড়ির সীমানাপ্রাচীরে পানি ছিটানোর জন্য পাম্পে বিদ্যুতের সংযোগ দেওয়ার সময় রাকিব বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর চিকিৎসকেরা রাকিবকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আমিনুল হক বলেন, হাসপাতালে আনার আগেই রাকিব মারা যান। তাঁকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল।

রাকিবের লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন বাঁশখালী থানার উপপরিদর্শক (এসআই) আকতার হোসেন। তিনি প্রথম আলোকে বলেন, রাকিবের ডান হাতের তালুতে পোড়া চিহ্ন ছিল। কোনো অভিযোগ না এলে রাকিবের লাশ তাঁর পরিবারের কাছে হস্তান্তর করা হবে। আর অভিযোগ এলে লাশের ময়নাতদন্ত হবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হবে।