নিয়ন্ত্রণ হারিয়ে ইজিবাইককে বাসের চাপা, নিহত ১

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

ময়মনসিংহের নান্দাইলে নিয়ন্ত্রণহীন একটি বাসের চাপায় ব্যাটারিচালিত অটোরিকশার (ইজিবাইক) এক যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন ইজিবাইকের চালক। আজ শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল উপজেলার হেমগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম আবদুল মান্নান (৭০)। তাঁর বাড়ি নান্দাইলের পাচানি গ্রামে। গুরুতর আহত জাহাঙ্গীর হোসেনের (২৫) বাড়ি উপজেলার ভাটি সাভার গ্রামে। তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নান্দাইল মডেল থানার পরিদর্শক (তদন্ত) আবুল হাসেম এই তথ্য নিশ্চিত করেছেন।

ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের দুই পাশে হেমগঞ্জ বাজারের অবস্থান। মহাসড়ক থেকে বাজারের দুই পাশ দিয়ে দুটি গ্রামীণ সড়ক চলে গেছে। ওই সড়ক দুটির মুখে ইজিবাইক দাঁড় করিয়ে যাত্রী ওঠানামা করা হয়।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, আজ সকাল সাড়ে ১০টার দিকে এমকে সুপার পরিবহনের একটি বাস কিশোরগঞ্জের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ এড়াতে যাত্রীবাহী বাসের চালক হেমগঞ্জ বাজার এলাকায় ব্রেক কষেন। এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে গরু হাটের দিকের সড়কে নেমে যাওয়ার সময় ইজিবাইককে চাপা দেয়। এতে ইজিবাইকে বসা যাত্রী আবদুল মান্নান ও চালক জাহাঙ্গীর তখন বাসের নিচে চাপা পড়েন।

এ দৃশ্য দেখে লোকজন বাঁশ-কাঠ নিয়ে এসে বাসটি উল্টিয়ে চাপা পড়া ব্যক্তিদের বের করেন। সেখানেই আবদুল মান্নানকে মৃত অবস্থায় পাওয়া যায়। পরে নান্দাইল ফায়ার সার্ভিসের কর্মীরা এসে হতাহত ব্যক্তিদের উদ্ধার করে হাসপাতালে পাঠান। নান্দাইল হাইওয়ে থানার পুলিশ বাসটি জব্দ করেছে।