নয়তলা ভবন থেকে 'পড়ে' যুবকের মৃত্যু, আটক ৮

কক্সবাজার শহরে নির্মাণাধীন একটি নয়তলা ভবন থেকে ‘পড়ে’ এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ওই ভবনের আট শ্রমিককে আটক করেছে।

আজ শুক্রবার বেলা আড়াইটার দিকে তাড়াবুনিয়া ছড়া এলাকার খুরুশকুল সড়কে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা পুলিশের কাছে অভিযোগ করেছেন, ওই যুবককে নির্মাণাধীন ওই ভবনের ছাদ থেকে ধাক্কা দিয়ে ফেলা হয়েছে। সন্ধ্যা পর্যন্ত ওই যুবকের কোনো পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ।

কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) খাইরুজ্জামান বলেন, আজ সকাল ৯টা থেকে কয়েকজন শ্রমিক খুরুশকুল সড়কের (আয়কর কার্যালয়সংলগ্ন) আবদুল মজিদের মালিকানাধীন নয়তলাবিশিষ্ট নির্মাণাধীন ভবনের ছাদে কাজ করছিলেন। এ সময় এক যুবক ভবনের ওপর থেকে নিচে পড়ে যান এবং ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। অভিযোগ রয়েছে, তাঁকে ধাক্কা দিয়ে ফেলা হয়েছে।

খাইরুজ্জামান বলেন, এ ঘটনায় ভবনে কর্মরত আট শ্রমিককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। সন্ধ্যা পর্যন্ত তাঁর পরিচয় পাওয়া যায়নি।

ভবনের মালিক কক্সবাজার সদর উপজেলার খরুলিয়া এলাকার বাসিন্দা আবদুল মজিদ বলেন, ঘটনার সময় তিনি ভবনে ছিলেন না। মাঝির (নির্মাণশ্রমিকদের নেতা) নেতৃত্বে শ্রমিকেরা সেখানে কাজ করছিলেন। নিহত যুবকের নাম-ঠিকানা তাঁর জানা নেই।