নিশ্চিন্তপুরে চিরনিদ্রায় বাবা ও দুই মেয়ে

সপরিবারে বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক সাইফুজ্জামান। ছবি: সংগৃহীত
সপরিবারে বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক সাইফুজ্জামান। ছবি: সংগৃহীত

চট্টগ্রামের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক সাইফুজ্জামান মিন্টু (৫০) ও তাঁর দুই মেয়ে আশরা আনাম খান (১৩) ও তাসমিন জামান খানকে (১১) পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার নিশ্চিন্তপুর গ্রামে গতকাল শনিবার রাতে লাশগুলো স্বজনদের কাছে এসে পৌঁছায়। খবর পেয়ে লাশ দেখতে হাজারো মানুষ ভিড় করে।

আজ রোববার বেলা ১১টায় নিশ্চিন্তপুর গ্রামের পিরোজপুর উচ্চবিদ্যালয় মাঠে তাঁদের জানাজা অনুষ্ঠিত হয়।

গতকাল শনিবার সকাল সাড়ে সাতটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের ফৌজদারহাট-বন্দর বাইপাস সংযোগ সড়ক এলাকায় একটি লরির সঙ্গে মুখোমুখি ধাক্কায় নিহত হন বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক সাইফুজ্জামান এবং তাঁর দুই মেয়ে আশরা আমান খান ও তাসনিম জামান। গুরুতর আহত হন স্ত্রী কণিকা (৩৫) ও ছেলে মন্টি (১০)। মা ও ছেলে বর্তমানে চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন।

বান্দরবানে বেড়ানো শেষে প্রাইভেট কারযোগে ঢাকায় ফিরছিলেন তাঁরা। পুলিশ জানিয়েছে, প্রাইভেট কারটি চালাচ্ছিলেন সাইফুজ্জামান নিজেই।

সাইফুজ্জামানের বড় ভাই মোস্তফা কামাল খান বলেন, ‘ছয় ভাই ও পাঁচ বোনের মধ্যে মিন্টু ছিল দশম। মিন্টু ও তাঁর মেয়েদের হারানো পরিবারের কেউই মেনে নিতে পারছি না। এভাবে আর কারও পরিবার বা সন্তান যেন সড়ক দুর্ঘটনায় প্রাণ না হারায় এই কামনা করছি।’