ট্রাকের পেছনে ধাক্কা খেল মাহেন্দ্র, নিহত ২

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় সড়কে দাঁড়িয়ে থাকা ভারতীয় পাথরবোঝাই একটি ট্রাকের সঙ্গে স্থানীয় ইঞ্জিনচালিত যান মাহেন্দ্রর সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। আহত হন পাঁচজন। গতকাল রোববার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার বুড়িমারী ইউনিয়নের গুড়িয়াটারীতে লালমনিরহাট- বুড়িমারী স্থলবন্দর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন আয়নাল হোসেন (৩০) ও হাসেম মিয়া (৪৫)। আয়নাল পাটগ্রাম পৌরসভার জুম্মাপাড়া গ্রামের বাসিন্দা। তিনি বুড়িমারী স্থলবন্দর বাজারের একটি দরজি দোকানের শ্রমিক ছিলেন। হাসেম শেরপুর জেলার নালিতাবাড়ি উপজেলার বাসিন্দা, তিনি জোংড়া ইউনিয়নের সরকারেরহাট গ্রামের নির্মাণাধীন সেতুর শ্রমিক ছিলেন।

আহত পাঁচজনের মধ্য একজন মাহেন্দ্রর চালক। হতাহত ব্যক্তিরা সবাই মাহেন্দ্রর যাত্রী।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গতকাল রাত সাড়ে ১০টার দিকে যাত্রী নিয়ে মাহেন্দ্রটি পাটগ্রাম উপজেলা সদরের উদ্দেশে রওনা দেয়। বুড়িমারী স্থলবন্দর বাজার মহাসড়কে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারান। এতে মাহেন্দ্রটি মহাসড়কে ওপর দাঁড়িয়ে থাকা ভারতীয় পাথরবোঝাই একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। দুর্ঘটনায় মাহেন্দ্রটি দুমড়ে-মুচড়ে ট্রাকের ভেতরে ঢুকে যায়। এতে ঘটনাস্থলেই আয়নাল ও হাসেম নামের দুই যাত্রী নিহত হন। চালকসহ পাঁচজন আহত হন। স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে বুড়িমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে সেখান থেকে তিনজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।