প্রতারণা করে অর্থ আত্মসাৎ, আটক ১

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

প্রতারণার মাধ্যমে এক নারীর কাছ থেকে এক লাখ ৮০ হাজার টাকা নেওয়ার অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত দশটার দিকে শেরে বাংলা নগর থানা-পুলিশ রাজধানীর পল্লবী এলাকা থেকে তাঁকে আটক করে।

আটক যুবকের নাম ফয়সাল হোসেন (৩৪)। তাঁর গ্রামের বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বলে পুলিশ জানিয়েছে। তাঁর বিরুদ্ধে অভিযোগ, প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে শামছুন্নাহার নামের এক নারীর কাছ থেকে দফায় দফায় টাকা নিয়েছেন। তবে পুলিশ ওই নারীর বিস্তারিত পরিচয় জানায়নি।

শেরে বাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুনশী প্রথম আলোকে বলেন, ফয়সাল হোসেন ওই নারীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করিয়ে তাঁর সমস্যা সমাধানের আশ্বাস দেন। এ জন্য তিনি তিন দফায় ওই নারীর কাছ থেকে এক লাখ ৮০ হাজার টাকা নেন। পরে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করানোর ব্যাপারে টালবাহানা শুরু করেন। একপর্যায়ে ওই নারী বিষয়টি প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মীদের জানান। ওই কর্মীরা বিষয়টি শেরে বাংলা নগর থানায় জানান। পুলিশ তদন্ত করে ফয়সালের অবস্থান শনাক্ত করে তাঁকে আটক করে। ওসি জানান, ফয়সালের বিরুদ্ধে প্রতারণার মামলার প্রস্তুতি নিচ্ছেন ওই নারী।