গলায় ছুরি ঠেকিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

ফেনীর ফুলগাজীতে গলায় ছুরি ঠেকিয়ে এক স্কুলছাত্রীকে (১৫) ধর্ষণ করা হয়েছে। ওই ছাত্রী আজ শনিবার সকালে প্রাইভেট পড়তে যাওয়ার সময় এ ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করেছেন।

স্থানীয় যুবক আবু বক্কর ছিদ্দিক ওরফে সোহাগের (৩০) বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে তিনি পলাতক। স্থানীয় লোকজন ক্ষুব্ধ হয়ে ওই বখাটের বাড়িতে হামলা ও ভাঙচুর করেন।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, ওই স্কুলছাত্রী এবারের এসএসসি পরীক্ষার্থী। আজ সকাল আটটার দিকে প্রতিদিনের মতো সে প্রাইভেট পড়তে বাড়ি থেকে বের হয়। কিছু দূর যাওয়ার পর ওই বখাটে তার পথরোধ করে দাঁড়ান। তার মুখ চেপে ধরে ও গলায় ছুরি ঠেকিয়ে ভয় দেখিয়ে প্রায় এক কিলোমিটার দূরে সিলোনীয়া নদীর বেড়িবাঁধের ঝোপে নিয়ে ধর্ষণ করেন। এ সময় ওই ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে আবুবক্কর পালিয়ে যান। স্থানীয় লোকজন ওই স্কুলছাত্রীকে সেখান থেকে উদ্ধার করেন। পরে ছাত্রীর পরিবারের লোকজনসহ তাকে ফেনীর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

খবর পেয়ে ফেনীর সিভিল সার্জন মো. নিয়াতুজ্জামান ওই স্কুলছাত্রীকে দেখতে হাসপাতালে যান।

স্থানীয় আনন্দপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হারুন মজুমদার জানান, ওই বখাটে যুবক প্রায় তিন বছর আগেও একজন স্কুলছাত্রীর শ্লীলতাহানি করায় তাঁকে পেটানো হয়েছিল।

ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আএমও) মো. আবু তাহের পাটোয়ারী জানান, হাসপাতালে ওই স্কুলছাত্রীর চিকিৎসা চলছে। তার শারীরিক পরীক্ষায় ধর্ষণের আলামত পাওয়া গেছে। মুখমণ্ডলসহ শরীরের বিভিন্ন স্থানে নখের আঁচড়ের দাগও রয়েছে।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কুতুব উদ্দিন জানান, ঘটনাটি শোনার পর তিনি ওই স্কুলছাত্রীকে দেখতে হাসপাতালে যান। দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান, এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে।