পাথরঘাটায় দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

বরগুনার পাথরঘাটায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেলটির চালক আহত হন। শহরের পাথরঘাটা কলেজের প্রধান ফটকের সামনে আজ শনিবার বেলা সোয়া ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল আরোহীর নাম আনোয়ার হোসেন মজুমদার (৪৫)। আহত মোটরসাইকেল চালক গোলাম মাওলাকে (২৫) উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, কালমেঘা-পাথরঘাটা সড়কের পাথরঘাটা কলেজের প্রধান ফটকের সামনে আজ বেলা সোয়া ১১টার দিকে মোটরসাইকেলটি একটি অটোরিকশাকে ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে যায়। এ সময় আরোহী আনোয়ার ঘটনাস্থলেই মারা যান। আহত চালককে স্থানীয় লোকজন হাসপাতালে নিয়ে যান।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শাহরিন ফাতিমা বলেন, আনোয়ার হাসপাতালে আনার আগেই মারা গেছেন। আহত চালক গোলাম মাওলা হাসপাতালে চিকিৎসাধীন।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাবুদ্দিন প্রথম আলোকে বলেন, পরিবারের পক্ষ থেকে লাশের ময়নাতদন্ত না করার আবেদন করা হয়েছে। এ কারণে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।