পুলিশের পোশাকে প্রাইভেটকার ছিনতাইয়ের চেষ্টা, দুর্ঘটনায় ধরা

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লায় পুলিশের পোশাক পরে প্রাইভেটকার ছিনতাই করতে গিয়ে শাহিন মিয়া (৩৮) নামের এক ব্যক্তি আটক হয়েছেন। ক্ষুব্ধ জনতা গণধোলাই দিয়ে তাঁকে পুলিশে সোপর্দ করেন।

আজ শনিবার দুপুরের দিকে ভুঁইগড় এলাকা থেকে তাঁকে আটক করা হয়। এ সময় উদ্ধার করা হয়েছে দুটি খেলনা পিস্তল, দুটি ওয়াকিটকি এবং ট্রাফিক পুলিশের একটি সিগন্যাল বাতি।

আটক শাহীন কুড়িগ্রাম জেলার উলিপুর খেয়াঘাট এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, দুপুরে সদর উপজেলার ফতুল্লার লামাপাড়া এলাকায় পুলিশের পোশাক পরা চার ব্যক্তি সিগন্যাল দিয়ে একটি কালো রঙের প্রাইভেটকার থামায়। কাগজপত্র দেখার কথা বলে চালক ও আরোহীকে নামিয়ে গাড়ি ছিনতাই করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে চক্রটি। দ্রুত পালাতে গিয়ে সদর উপজেলার ভুঁইগড় এলাকায় চালক (ছিনতাইকারী) নিয়ন্ত্রণ হারালে অপর একটি গাড়ির পেছনে সজোরে ধাক্কা খায়। এতে প্রাইভেটকারটি বিকল হয়ে পড়ে। এ সময় গাড়ির প্রকৃত চালকসহ স্থানীয় লোকজন ছুটে এসে শাহিনকে আটক করে গণধোলাই দেয়। তবে অন্য তিনজন পালিয়ে যেতে সক্ষম হয়। খবর পেয়ে ফতুল্লা মডেল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পুলিশের পোশাক পরা ছিনতাইকারীকে আটক করে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, গাড়িটির মালিকের ভাগনে আবদুল আল নোমান বাদী হয়ে মামলা করেছেন। তিনি ঘটনার সময় গাড়িতেই ছিলেন। কাগজপত্র যাচাইবাছাই করার সয় তাঁকেও গাড়ি থেকে নামিয়ে নিয়েছিল ছিনতাইকারীরা।